করিমপুর কেরামত কামাল বয়েজ হাই স্কুল

করিমপুর কেরামত কামাল বয়েজ হাই স্কুল

করিমপুর কেরামত কামাল বয়েজ হাই স্কুল নরসিংদী সদর উপজেলার করিমপুর ইউনিয়নের একটি স্বনামধন্য বিদ্যালয়। এই স্কুলটি প্রতিষ্ঠিত হয় ২০১৩ সালে। প্রতিষ্ঠালগ্ন থেকেই বিদ্যালয়টি তাদের নিজেদের যোগ্যতার প্রমাণ দিয়ে আসছে বিভিন্ন কাজের মাধ্যমে। প্রতিবছর ১০০% পাশের হারসহ সহশিক্ষা কার্যক্রম যেমন খেলাধুলা, বিতর্ক ও সাংস্কৃতিক কর্মকান্ডে সাফল্যের সাথে এগিয়ে যাচ্ছে।  

প্রতিটি বিদ্যালয়ের প্রধান উদ্দেশ্য শিক্ষার বিস্তার হলেও, তাদের ইতিহাস, ঐতিহ্য, অবস্থান, অবকাঠামোর ভিন্ন ভিন্ন রূপ। করিমপুর কেরামত কামাল বয়েজ হাই স্কুল এর লক্ষ্য এই অঞ্চলের প্রতিটি ঘরে ঘরে শিক্ষার আলো পৌছে দেয়া। আমরা চাই প্রত্যেকটি শিক্ষার্থী যেন সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে পারে। আর তাদেরকে সেভাবেই গড়ে তোলার জন্য এই বিদ্যালয়টি নিরলস কাজ করে যাচ্ছে। 

প্রাতিষ্ঠানিক পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীরা যেন সহ শিক্ষা কার্যক্রম যেমন বিতর্ক প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলাধুলাসহ আরো নানাবিধ উদ্যোগ গ্রহণ করেছে করিমপুর কেরামত কামাল বয়েজ হাই স্কুল। যুগোপযোগী শিক্ষা ও সহপাঠ্যক্রমিক কার্যক্রমের মাধ্যমে শিক্ষার্থীদের শারীরিক, মানসিক ও নৈতিক গুনাবলির সুষম বিকাশ সাধন এবং প্রত্যেক শিক্ষার্থীকে বৃহত্তর কর্মজীবন ও জাতীয় জীবনের বিভিন্ন ক্ষেত্রে নেতৃত্বদানের উপযোগী সুনাগরিক হিসেবে গড়ে তোলা এ প্রতিষ্ঠানের লক্ষ্য।

যোগাযোগের ঠিকানা

  • ঠিকানাঃ করিমপুর, নরসিংদী সদর, নরসিংদী।
  • ইমেইলঃ karimpur.kkbhs@gmail.com
  • মোবাইলঃ 0194456588, 015533653874

ম্যাপে আমাদের লোকেশন